যাত্রীবাহী বাস থেকে তরুণীর স্যুটকেসবন্দি লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার সাভারের আশুলিয়ায় একটি বাস থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর স্যুটকেসবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

আশুলিয়া থানার এসআই মাসুদ মুন্সি জানান, নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় ‘সেবা গ্রিন লাইন’ পরিবহনের একটি বাস থেকে শনিবার রাত সাড়ে ১১টার দিকে স্যুটকেসবন্দি লাশটি উদ্ধার করা হয়।

নিহত ওই নারীর বয়স ২৫ থেকে ২৬ বছর বলে পুলিশ ধারণা করলেও তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানাতে পারেনি।

আশুলিয়ার নবীনগরের সেবা গ্রিন লাইন পরিবহনের কাউন্টার মালিক মো. লিটন বলেন, শুক্রবার বেলা আড়াইটায় মোট চল্লিশ জন যাত্রী নিয়ে বাসটি গোপালগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। পরে আরিচা এলাকায় ফেরি পারাপারের পর নবীনগর থেকে ওঠা এক যাত্রীকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

“পরে বাসটি গোপালগঞ্জের নাজিরপুর পৌঁছলে বাসের ‘বক্সে’ একটি কালো রঙের স্যুটকেস পাওয়া যায়, যার মালিকের হদিস মিলছিল না। পরে ওই একই বাসে করে স্যুটকেসটি আবার নবীনগর পাঠিয়ে দেওয়া হয়।”

পরে ঘটনাটি থানায় জানানো হলে পুলিশ গিয়ে স্যুটকেস খুলে এক নারীর গলিত লাশ উদ্ধার করে বলে জানান লিটন।

এসআই বলেন, রাতে নবীনগর এলাকায় বাসটির মালামাল রাখার বক্স খুলতেই উটকো গন্ধ বের হতে থাকে। পরে স্যুটকেস খুলে গলিত লাশ পাওয়া যায়।

“নিহতের শরীরের আঘাতের চিহ্ন ও মুখে স্কচটেপ লাগানো ছিলো। পড়নে ছিল কেবল একটি হলুদ রঙের পায়জামা।”

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) ফজলুল হক বলেন,“ ওই তরুণীকে হত্যার পর তার লাশ স্যুটকেসে ভরে যাত্রীবেশে কৌশলে বাসের বক্সে রেখে গেছে হত্যাকারী।”

ঘটনাটি তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Previous articleপুলিশ সদস্যকে মারধরের ঘটনায় মামলা, যুবলীগ নেতা গ্রেফতার
Next articleহাতিয়ায় অস্ত্র তৈরির কারখানার সন্ধান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।