শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে পরিচয়, কিশোরীকে রেস্টুরেন্টে ডেকে নিয়ে ধর্ষণ

ফেসবুকে পরিচয়, কিশোরীকে রেস্টুরেন্টে ডেকে নিয়ে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: ফেসবুকে পরিচয়। বন্ধুত্ব। এরপর দেখা করতে একটি রেস্টুরেন্টে ডেকে নিয়ে পার্লারকর্মী কিশোরীকে ধর্ষণ করেছে আলামিন (২২) নামের এক যুবক, এমন অভিযোগ এনে ধর্ষণের শিকার কিশোরী রোববার (১৫ মার্চ) দুপুরের দিকে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

এর আগে গত ৯ মার্চ বিকেলে ফতুল্লার কুতুবপুর দেলপাড়া কলেজ রোড এলাকায় অবস্থিত ‘ছেবুড়ি’ নামের একটি রেস্টুরেন্টে নিয়ে কিশোরিকে ধর্ষণ করে আলামিন।

অভিযুক্ত আলা আমিন সিকদার দেলপাড়া পেয়ারাবাগান ব্যাংক কলোনী এলাকার ফজল সিকদারের ছেলে এবং ওই কিশোরী স্থানীয় একটি পার্লারকর্মী।

ধর্ষণের শিকার কিশোরী তার অভিযোগে জানিয়েছে, কিছুদিন আগে ফেসবুকের মাধ্যমে আল আমিন সিকদারের সাথে তার পরিচয় হয়। সেই সুবাধে আল আমিন ওই কিশোরিকে দেখা করার জন্য ৯ মার্চ বিকেল দেলপাড়া কলেজ রোড সংলগ্ন ছেবুড়ি নামক রেস্টুরেন্টে আসতে বলে। নির্ধারিত সময়ে কিশোরীও বন্ধুত্বে টানে রেস্টুরেন্টে যায়। কিন্তু সেখানে আল আমিন ছাড়া কিশোরী আর কাউকে দেখতে পায়নি। দুজনের কথাবার্তার এক পর্যায়ে আল আমিন কিশোরিকে রেস্টুরেন্টের একটি কক্ষে নিয়ে ধর্ষন করে। এ সময় কিশোরির ডাক-চিৎকারের চেষ্টা করলে তাকে হত্যার হুমকি দিয়ে রেস্টুরেন্ট থেকে বের করে দেয়।

এ ঘটনার পর ওই কিশোরি আলামিনের বাসার ঠিকানা সংগ্রহ করে তার বাড়িতে গিয়ে ধর্ষণের বিষয়টি তার বাবা ও পরিবারের সদস্যদের জানায়। কিন্তু আল আমিনের পরিবার কোনো কর্ণপাত না করে উল্টো হুমকি দিয়ে কিশোরিকে তাড়িয়ে দেয়। পরে কিশোরি ফুতুল্লা থানায় ঘটনার বর্ণনা দিয়ে লিখিত অভিযোগ দায়ের করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের হোসেন জানান, কিশোরির কাছ থেকে তাকে ধর্ষণের বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং অভিযুক্ত আল আমিনকে আটকের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments