শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কে দীর্ঘ যানজট: ভোগান্তিতে ঘরমুখো মানুষ

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কে দীর্ঘ যানজট: ভোগান্তিতে ঘরমুখো মানুষ

আব্দুল লতিফ তালুকদার: দেশে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় সরকার দশ দিনের ছুটি ঘোষনা করায় ঢাকা ছাড়তে শুরু করেছে সাধারণ মানুষ।
যে কারনে গেল মঙ্গবার থেকে টাঙ্গাইলের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধুসেতু পর্যন্ত দীর্ঘ ১৫ কিলোমিটার মহাসড়কে তীব্র যানজট লেগে আছে। মাঝে মাঝে ধীরগতিতে চলছে গাড়ি।

আজ বৃহস্পতিবার সকাল থেকেই তীব্র যানজটে নাকাল বাড়ি ফেরা মানুষ। সরেজমিনে দেখা যায়, সকালে এলেঙ্গার পৌলি থেকে সল্লা পর্যন্ত গাড়ির চাপ ছিল অনেক বেশি। এদিকে যাত্রীবাহী বাসের সংখ্যা কম থাকলেও দূরপাল্লার পন্যবাহী ট্রাক, পিকআপ ও ছোট ট্রাকে করে ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছে আতঙ্কিত মানুষ। অন্যদিকে টোল প্লাজায় অতিরিক্ত চাপের কারনেও কিছুটা জ্যামের সৃষ্টি হয়েছে। এবিষয়ে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার ওসি আয়ুবুর রহমান জানান, করোনা ভাইরাসের কারনে সরকার দশ দিন ছুটি ঘোষনা করায় মানুষ গ্রামের বাড়িতে ফেরার কারনে চাপের সৃষ্টি হয়েছে। তাছাড়া গাড়িগুলো খুব ধীর গতিতে চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments