মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে জ্বর-গলাব্যথায় যুবকের মৃত্যু, পুরো পরিবার কোয়ারেন্টিনে

নোয়াখালীতে জ্বর-গলাব্যথায় যুবকের মৃত্যু, পুরো পরিবার কোয়ারেন্টিনে

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চৌমুহনীতে জ্বর ও গলাব্যথায় নিলয় (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। এ খবর পেয়ে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার দাসের নেতৃত্বে একটি টিম গভীর রাত পর্যন্ত মৃতদেহের ওপর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে ঢাকায় নমুনা পাঠায়।

তবে করোনাভাইরাসে নিলয়ের মৃত্যু হয়েছে কিনা তা পরীক্ষা-নিরীক্ষার পর বলা যাবে বলে জানান সিভিল সার্জন ডা. মমিনুর রহমান।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, সাত দিন আগে থেকে নিলয়ের শরীরে প্রচণ্ড জ্বর ছিল এবং তিনি গলাব্যথায় ভুগছিলেন। পরে তাঁকে আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের প্রভাষক ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. আবদুল আউয়ালকে দেখানো হলে তিনি প্রাথমিক চিকিৎসা শেষে ওষুধ দেন। এরপরও রোগীর কোনো উন্নতি হয়নি বলে জানান পরিবারের লোকজন। পরে গতকাল রাতে চৌমুহনীর নিজ বাসভবনে নিলয় মারা যান।

এ ঘটনার খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ নিলয়ের বাসভবনসহ আশপাশের কয়েকটি বাসা লকডাউন করে দেয়।

এদিকে সিভিল সার্জন ডা. মমিনুর রহমান জানান, গতকাল রাতেই নিলয়ের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। তিনি করোনাভাইরাসে মারা গেছেন কিনা, তা রিপোর্ট আসার পরে নিশ্চিতভাবে বলা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments