বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাধামরাইয়ে ঠান্ডা ও শ্বাসকষ্টে দুই ব্যক্তির মৃত্যু, এলাকায় আতঙ্ক

ধামরাইয়ে ঠান্ডা ও শ্বাসকষ্টে দুই ব্যক্তির মৃত্যু, এলাকায় আতঙ্ক

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার ধামরাইয়ে ঠান্ডা ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন দুই ব্যক্তি। একপর্যায়ে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়ার আগেই তারা নিজেদের বাড়িতে মারা গেছেন। পরে পরিবারের লোকজন বিষয়টি থানা-পুলিশ কিংবা উপজেলা স্বাস্থ্য বিভাগকে না জানিয়ে এবং মৃতদেহের কোন পরীক্ষা-নিরীক্ষা না করিয়ে দাফন করেন।

শুক্রবার বিকেলে উপজেলার সোমভাগ ইউনিয়নের বানেশ্বর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- বানেশ্বর গ্রামের পশ্চিমপাড়া এলাকার মো. লাল মিয়া (৫০) ও একই গ্রামের পূর্বপাড়া এলাকার মো. মোগড় আলী (৫৫)।

সম্প্রতি দেশে করোনাভাইরাস সংক্রমণের রোগী পাওয়ার খবর জানার পর এবং ঠান্ডা ও শ্বাসকষ্টে ওই দুই ব্যক্তির মৃত্যুর ঘটনাটি নিয়ে এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। অনেকেই বলছেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তারা মৃত্যুবরণ করায় কাউকে বিষয়টি না জানিয়ে পরিবারের সদস্যরা তাদেরকে গোপনে দাফন করেছেন।

স্থানীয়রা অভিযোগ করেন, এর আগে গত কয়েক দিন ধরে ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হলেও তাদেরকে হাসপাতালে না নিয়ে গোপনে বাড়িতে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছিল।

তবে পরিবারের সদস্যরা বলেন, এলাকাবাসীদের অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। তারা করোনায় আক্রান্ত হয়ে নয়, বার্ধক্যজনিত কারণে ঠান্ডা ও শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগে মৃত্যুবরণ করেছেন।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিফাত নুর বলেন, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার কোন ঘটনা ধামরাইয়ে এখনো ঘটেনি। বানেশ্বর গ্রামে যে দুই ব্যক্তি মারা গেছে তারা মূলত দীর্ঘদিন ধরে নান ধরনের জটিল ও কঠিন রোগে ভুগছিলেন। এরই মধ্যে শুক্রবার বিকেলে এবং বৃহস্পতিবার রাতে স্বাভাবিকভাবেই ওই দুই ব্যক্তি মারা যান।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার কোন ঘটনা আমাদের জানা নাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments