শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগাইবান্ধায় যুক্তরাষ্ট্র প্রবাসীর সংস্পর্শে আরও ২ নারী করোনায় আক্রান্ত

গাইবান্ধায় যুক্তরাষ্ট্র প্রবাসীর সংস্পর্শে আরও ২ নারী করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধায় যুক্তরাষ্ট্র প্রবাসী মা ও ছেলের সংস্পর্শে এসে আরও দুই নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
আজ শনিবার দুপুরে (২৮ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধার সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ।
সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী মা ও ছেলের সংস্পর্শে আসা সন্দেহভাজন ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে নিয়ে যায় আইইডিসিআরের প্রতিনিধি দল। শুক্রবার (২৭ মার্চ) গাইবান্ধার আরও দুজন করোনা ভাইসাসে আক্রান্ত বলে নিশ্চিত করে আইইডিসিআর। এ নিয়ে গাইবান্ধা জেলায় এ পর্যন্ত চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।
তিনি বলেন, আক্রান্ত ৪ জনকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন ৩ জনসহ ২২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোম কোয়ারেন্টাইন শেষ হওয়ায় ১৩ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।
এদিকে, করোনা প্রতিরোধে পুলিশ, সেনাবাহিনী ও র‌্যাব টহল দিচ্ছে গাইবান্ধায়। শহরের রাস্তাঘাট ফাঁকা। বাড়ি থেকে কেউ বের হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রশ্নের মুখে পড়তে হয়। ওষুধের দোকান, কাঁচা বাজার ও মুদি দোকান ছাড়া অন্যান্য সব দোকানপাট বন্ধ রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments