শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে ১০ কেজি করে বিনামূল্যে চাল বিতরন

কেন্দুয়ায় কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে ১০ কেজি করে বিনামূল্যে চাল বিতরন

হুমায়ুন কেন্দুয়া: করোনাভাইরাস মোকাবেলায় নেত্রকোনা কেন্দুয়ায় চলছে অঘোষিত লকডাউন। প্রশাসনের পক্ষ থেকে বার বার বলা হচ্ছে ঘরে থাকতে এ অবস্থায় খেটে খাওয়া শ্রমজীবী ও কর্মহীন মানুষেরা পরেছেন বেকায়দায়।

তারা তাদের পরিবার পরিজন নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছেন।

এই অবস্থায় দূর্যোগ মোকাবেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের ত্রাণ কর্মসূচীর অাওতায় কেন্দুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার নওপাড়া ইউনিয়নের ১০০ জন খেটে খাওয়া শ্রমজীবী ও কর্মহীন মানুষের মাঝে ১০কেজি করে চাল বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম সফিক, উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা (ট্যাগ অফিসার) মোহাম্মাদ ওহীদুজ্জামান, ইউনিয়ন পরিষদ সচিব রফিকুল ইসলাম বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধি গন।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি যে নির্দেশনায় দেওয়া অাছে যেই সব নিয়ম কারন মেনেই শ্রমজীবী ও কর্মহীন মানুষের মাঝে ১০কেজি চাউল ও অামার ব্যাক্তিগত পক্ষ থেকে একটি করে মাস্ক বিতরন করা হয়েছে।

এছাড়াও ইউনিয়ের প্রতিটি বাজার এবং গুরুত্ব পুর্ণ জায়গায় মানুষের জন্য হাত দোয়ার ব্যবস্থা করিছি।
এবং বাজার সহ গুরুত্ব পূর্ণ রাস্তায় জীবানো নাশক ঔষধ দিয়ে স্প্রে করার কায্যাকর্ম অব্যাহত অাছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments