শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলানীলফামারীতে সর্দি-জ্বরে যুবকের মৃত্যু, এলাকাবাসীর ধারণা করোনা

নীলফামারীতে সর্দি-জ্বরে যুবকের মৃত্যু, এলাকাবাসীর ধারণা করোনা

বাংলাদেশ প্রতিবেদক: নীলফামারীর সৈয়দপুরে সর্দি, কাশি ও জ্বরে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম রেজাউল করিম। তবে করোনা ভাইরাসে তার মৃত্যু হয়েছে বলে ধারণা এলাকাবাসীর।

শুক্রবার বিকালে সৈয়দপুর ১০০ শয্যা সরকারি হাসপাতালে চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন। রেজাউল করিম শহরের নয়াটোলা মহল্লার ব্যবসায়ী।

আজ শনিবার হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আরিফুল হক সোহেল জানান, রেজাউল করিমকে তার স্বজনেরা বিকালে হাসপাতালে নিয়ে আসেন। তবে এর আগেই মৃত্যু হয় ওই ব্যক্তির। এ অবস্থায় মরদেহ ফিরিয়ে নিয়ে যায় পরিবারের লোকজন।

পরিবারের লোকজন জানান, ৬/৭ দিন ধরে সর্দি জ্বরে ভুগছিল রেজাউল।

স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডা. শহীদুজ্জামান জানান, আমরা জেনেছি ওই ব্যক্তি সাতদিন ধরে জ্বরে ভুগছিলেন। ফলে বিষয়টি প্রশাসনকে অবহিত করেছি।

এ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ জানান, সিভিল সার্জনসহ সংশ্লিষ্ট কমিটির সঙ্গে এ ব্যাপারে কথা হয়েছে। তারা একটি সনদ তৈরি করছেন। আসলে এটা করোনাভাইরাস পজিটিভ না। কাজেই নমুনা সংগ্রহের প্রয়োজন নেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments