শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে স্বামীর ঘর থেকে স্ত্রীর লাশ উদ্ধার

ভূঞাপুরে স্বামীর ঘর থেকে স্ত্রীর লাশ উদ্ধার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে স্বামীর ঘর থেকে লিজা (২১) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুুলিশ। নিহত লিজা উপজেলার মাদারিয়া গ্রামের শমসের আলীর ছেলে শাহআলমের স্ত্রী।
জানা যায়, মঙ্গলবার (৭এপ্রিল) সকাল ১১টার দিকে লিজার স্বামী শাহআলম পাশ্ববর্তী ঢেপাকান্দি গ্রামে শ্বশুর বাড়ীতে বেড়াতে যায়। সেখানে আল আমীন নামে শ্বশুরবাড়ীর এক আত্মীয়র পাশে থু থু ফেলায় এক পর্যায়ে দুজনের মধ্যে কথা কাটাটি ও হাতাহাতি হয়। পরে স্থানীয়রা তাৎক্ষনিক বিষয়টি মিমাংসা করে দিলে বাড়ী ফিরে আসে শাহ আলম । দুপুর ১টার দিকে লিজা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ফোন দেয় শাহআলম তার শ্বশুর বাড়ীতে। শ্বশুর বাড়ীর লোকজন এসে খাটের উপর লিজার লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। এর পর থেকে লিজার স্বামীর বাড়ীর সবাই পলাতক রয়েছে বলে জানান লিজার বাবা আঃ লতিফ । এদিকে লিজার বাবার দাবী লিজাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

এবিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য প্রেরণ করা হবে। তদন্ত রিপোর্ট পেলে সেই মোতাবেক আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments