শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাতের আধাঁরে ত্রাণ পৌছে দিচ্ছেন ইবি ছাত্রদল নেতা

রাতের আধাঁরে ত্রাণ পৌছে দিচ্ছেন ইবি ছাত্রদল নেতা

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) শাখা ছাত্রদলের এক নেতা করোনা ভাইরাসের প্রভাবে অনাহারে থাকা মানুষের জন্য খাবার নিয়ে রাতের আধারে ছুটে বেড়াচ্ছেন। তার নিজ এলাকা ও ঝিনাইদহের বিভিন্ন গ্রামে অসহায়দের পাশে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। নিজ হাতে এসকল খাদ্য বিতরণ করেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের দপ্তর সম্পাদক সাহেদ আহম্মেদ।

ইবি ছাত্রদলের এ-ই নেতা জানান, ১০০ পরিবারের মাঝে ৪ দিন ধরে রাতে এবং ভোরে একক প্রচেষ্টায় ঝিনাইদহ শহর,পাগলা কানাই, বেড়বাড়ী, গয়েশপুর গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। নিজ অর্থায়নে চাল, ডাল, আলু, তৈল দিয়েছেন। যে সকল মানুষ অনাহারে দিন কাটাচ্ছেন কিন্তু মানুষের কাছে লজ্জায় হাত পাত্তে পাচ্ছেন না তাদের বাসার সামনে এবং বাসায় গিয়ে খাবার দিয়ে আসছেন তিনি।
এ ব্যাপারে ইবি ছাত্রদলের দপ্তর সম্পাদক সাহেদ আহম্মেদ বলেন, খেটে খাওয়া অসহায় দিন মজুর মানুষ আজ ঘরে বন্ধ হয়ে আছে। অনাহারে দিনের পর দিন তারা অতিবাহিত করছে। এসলক মানুষের দু মুঠো আহার যোগাতে আমি তাদের জন্য সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছি। মানুষ বাঁচলে টিকে থাকবে মানবতা। তাই এসকল আসহায় মানুষদেরকে সহায়তা করার জন্য সমৃদ্ধশালী সকলকে আহ্বান করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments