বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে মিথ্যা প্রচারনা মামলায় লক্ষ্মীপুরে যুবক গ্রেফতার

ফেসবুকে মিথ্যা প্রচারনা মামলায় লক্ষ্মীপুরে যুবক গ্রেফতার

তাবারক হোসেন আজাদ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ব্যক্তিকে জড়িয়ে কুৎসা রটানো ও মিথ্যা তথ্য পোস্ট করে প্রচারণার মামলায় মানিক নামে এক যুবককে গ্রেফতার করে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ। সে পৌরসভার বাঞ্চানগরের শাহআলমের ছেলে।

সন্ধায়-পুলিশ জানায়, ফেসবুকে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন ব্যক্তির সম্মানহানী ও বানোয়াট তথ্য প্রচার করায় রবিবার মানিক নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা নং-১০ তাং-১২/০৪/২০২০। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯/১ (১২/০৪/২০২০) ধারায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ফেইক ও রিয়েল আইডিতে সরকার ও বিভিন্ন ব্যক্তির নামে সম্মানহানীকর ভূয়া পোস্টকারী ও কুৎসা রটানোকারীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও সাইবার ক্রাইম আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। এ বিষয়ে আইন-শৃংখলা বাহিনী সারাদেশের সকলর ফেসবুক আইডিগুলো কঠোর ভাবে নজরদারী করছে বলেও জানা যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments