বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায় অব্যাহত

শার্শায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায় অব্যাহত

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় সরকারি আদেশ অমান্য করে বিভিন্ন শিডিউল বহির্ভুত দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখা ও মাটি পরিবহনে রাস্তা নষ্ট করার অভিযোগে ২২ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার সকালে সেনাবাহিনী ও পুলিশ ফোর্সসহ রামপুর, ধলদাহ, জামতলা, সাতমাইল, বাগআঁচড়া ও বাগুড়ী বেলতলা বাজার মনিটরিং কালে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।

এসময় সামটা বাজারের উজ্জ্বলকে ১০০০/- (এক হাজার),রাজুকে ৩০০/- (তিনশত), বসতপুরের মওদুদ, ৪০০/- (চারশত), বাগুড়ীর আঃ আলিমকে ১,০০০/- (এক হাজার), বেলতলার নুর ইসলামকে, ২০,০০০/-(বিশ হাজার) টাকাসহ সর্বমোট ২২,৭০০( বাইশ হাজার সাতশত) টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করেন ভুমি খোরশেদ আলম চৌধুরী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments