বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবনানীতে লকডাউন করা বাড়িতে বিনা চিকিৎসায় করোনা রোগীর মৃত্যু

বনানীতে লকডাউন করা বাড়িতে বিনা চিকিৎসায় করোনা রোগীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর বনানীতে টিঅ্যান্ডটি কলোনির লকডাউন করা একটি বাড়িতে বিনা চিকিৎসায় করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জানা যায়, আইইডিসিআর থেকে করোনা পজিটিভ রিপোর্ট আসার দুই ঘণ্টা আগেই ওই রোগীর মৃত্যু হয়েছে। এর আগে করোনা সন্দেহে রোগীর বাড়িটি লকডাউন করা ছিল।

মারা যাওয়া ওই ব্যক্তির ছেলে বলেন, মঙ্গলবার রাত থেকে আইইডিসিআর হটলাইনে চিকিৎসার জন্য ফোন করেছিলাম। ওয়েটিং দেখিয়ে ফোনটি বারবার কেটে যায়। একাধিকবার চেষ্টা করে ব্যর্থ হয়ে পুলিশকে জানাই। বুধবার দুপুরে বনানী থানা পুলিশ এসে বাসাটি লকডাউন করে দেয়। করোনা টেস্টের জন্য নমুনা দেওয়া হয়। এরপর থেকে বহুবার চেষ্টা করেছিলাম বাবাকে হাসপাতালে ভর্তি করাতে। কিন্তু কে শোনে কার আকুতি। বৃহস্পতিবার দুপুরে বাবা মৃত্যুর কোলে ঢলে পড়েন বিনা চিকিৎসায়। বিকালে আইইডিসিআর থেকে জানানো হয়, তার বাবার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments