শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে তারেক রহমানের পক্ষে আলীমের খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জে তারেক রহমানের পক্ষে আলীমের খাদ্য সামগ্রী বিতরণ

মারুফা মির্জা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে করোনা প্রভাবে ক্ষতিগ্রস্ত সিরাজগঞ্জ জেলার বেলকুচি, এনায়েতপুর ও চৌহালীতে তাঁত, রিক্সা-ভ্যান শ্রমিক সহ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে বেলকুচি উপজেলার তামাই আল জামিয়াতুল আহলিয়াতুল আমিনিয়া মাদ্রাসা চত্তরে আড়াই হাজার পরিবারের মাঝে তার পক্ষে কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরনের জন্য দলীয় নেতা-কর্মীদের তুলে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি করে চাল, আধা কেজি ডাল, ১ কেজি আলু ও একটি করে সাবান। যা ঐ ৩টি থানার ১৩টি ইউনিয়ন এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ড পর্যায়ে বিতরন করা হবে। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়েও সচেতন করা হবে। খাদ্য সামগ্রী বিতরণের সময় বেলকুচি উপজেলা বিএনপির সাবেক আহবায়ক গোলাম আযম, ভাঙ্গাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া, পৌর বিএনপির নেতা মিয়া শামীম, বেলকুচি উপজেলা যুবদলের সাবেক সভাপতি বনী আমিন, এনায়েতপুর থানা যুবদলের সভাপতি ছানোয়ার হোসেন ব্যাপারী, সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, হাফেজ শাহীন রেজা, প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে গত সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনে বিএনপির মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম জানান, করোনা ভাইরাসের কারনে দেশের চলমান সংকটময় পরিস্থিতিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশের মানুষের জন্য চিন্তিত। এ অবস্থায় কর্মহীন মানুষের পাশে দঁাড়াতে তিনি দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন। সেজন্যই আমরা যেমন মানুষকে করোনা ভাইরাস রোধে সচেতন করবো। পাশাপাশি সাধ্যানুযায়ী খাদ্য সামগ্রীও বিতরন করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments