বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় ৫৭ হাজার টাকা জরিমানা আদায় ভ্রাম্যমাণ আদালতের

শার্শায় ৫৭ হাজার টাকা জরিমানা আদায় ভ্রাম্যমাণ আদালতের

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় করোনা ভাইরাসে সংক্রমণ প্রতিরোধে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ১০জন ব্যবসায়ী কে ৫৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রুবার (১৭ এপ্রিল) সকালে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন,সেনাবাহিনী ও পুলিশ ফোর্সসহ , নাভারন বাজারে মনিটরিং করা হয়।এসময় সরকারী সিডিউল বহির্ভূত দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখা, দোকানের সামনে বেশি মানুষের ভিড় করায়,ও বেশি মূল্যে নেওয়ায় মোট ১০ (দশ) জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা জরিমানা করা হয়।

এসময় কাঠশিকড়ার বজলুর রহমানকে ১০০০/- (এক হাজার), যাদবপুরের শুকুর আলীকে, ১,০০০/- (একহাজার), নাভারন রেল বাজারের রেজাউলকে ১,০০০/-(একহাজার), দক্ষিন বুরুজবাগানের শহীদকে, ১০,০০০/-(দশ হাজার), (৫) আরিফকে ৫,০০০/-(পাঁচ হাজার), (৬) আঃ মজিদ, ৫,০০০/-(পাঁচ হাজার), নাভারন রেল বাজারের হাবিব ট্রেডার্সের কবিরকে ১০,০০০/- (দশ হাজার), (৮) নিউ সাহা স্টোর, প্রো. অনন্ত সাহা, গুননগরকে ১০,০০০/-(দশ হাজার), কাজিরবেড়ের ময়না স্টোর, প্রো. ময়নাকে, ১০,০০০/- (দশ হাজার), (১০) বারিক স্টোর, প্রো. আ. রহমানকে ৪,০০০/- (চার হাজার) টাকা সর্বমোট ৫৭,০০০/-(সাতান্ন হাজার) টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।

তাছাড়া করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব এবং নিজ বাসায় অবস্থান নিশ্চিতকরণ সহ নানা অনিয়মের বিরুদ্ধে শার্শা উপজেলা প্রশাসনের অভিযান আগামীতে অব্যাহত থাকবে বলে তিনি আরও জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments