শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাযমুনায় নৌকা ডুবি: নারীর মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

যমুনায় নৌকা ডুবি: নারীর মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

আব্দুল লতিফ তালিকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে নৌকা ডুবির ঘটনায় ৩ জনের মধ্য মোছা. আলিভা (২২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সদস্যরা।

আলিভা বগুড়া জেলার সোনাতলা উপজেলার মধ্য-দিঘলকান্দি গ্রামের মো. তামিজ উদ্দিনের মেয়ে ও গাজীপুর সদর উপজেলার মৃত রফিকুল ইসলামের স্ত্রী।

শনিবার (১৮ এপ্রিল) বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ের অদূরে কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের বল্লভবাড়ী গ্রামের (পাথরঘাট) এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।’

এ উদ্ধারের বিষয়টি টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।’

তিনি আরো জানান লকডাউনে কারণে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর উপর দিয়ে পারাপার না হতে পেরে বিকল্প পন্থায় টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদী দিয়ে নৌকাযোগে সিরাজগঞ্জ যাওয়ার সময় বঙ্গবন্ধু সেতুর ১৩ ও ১৪ নং পিয়ারের কাছাকাছি নৌকা ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় ভূঞাপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস ১১ ব্যক্তিকে জীবিত উদ্ধার করেন। বাকি ৩ জন নিখোঁজ হয়। জানা যায় নৌকায় মোট ১৪ জন যাত্রী নিয়ে যাত্রা শুরু করে

তিনি আরো জানান- নিখোঁজ হওয়া ৩ জনকে উদ্ধারের জন্য শনিবার পুররায় সকাল থেকে উদ্ধার অভিযান কর্যক্রম শুরু করি। পরে দুপুরের দিকে আলিভা নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। বাকীদেরও উদ্ধারে অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments