বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাএক ভবনেই তিনজন করোনাভাইরাসে আক্রান্ত, জাপান গার্ডেন লকডাউন

এক ভবনেই তিনজন করোনাভাইরাসে আক্রান্ত, জাপান গার্ডেন লকডাউন

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানী মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটির এক ভবনেই তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গোটা সিটি লকডাউন করা হয়েছে।

রোববার (১৯ এপ্রিল) সেখানকার একটি ১৬ তলা ভবনে করোনা রোগী শনাক্ত হয়। এছাড়াও মোহাম্মদপুর এলাকার রাজিয়া সুলতানা রোডের পর নূরজাহান রোডও লকডাউন ঘোষণা করা হয়েছে।

পুলিশের আদাবর থানা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে। তবে লকডাউনের বিষয়টি আইইডিসিআর ও সিটি করপোরেশন কাউন্সিলের নিয়ন্ত্রণে থাকায় এ বিষয়ে কেউ মুখ খোলেননি। এক পুলিশ কর্মকর্তা জানান, জাপান গার্ডেন সিটির নিজস্ব নিরাপত্তা কর্মকর্তারাই লকডাউন নিয়ন্ত্রণ করছেন।

আক্রান্তদের মধ্যে একজন ওই ফ্ল্যাটের ৪৫ বছর বয়সী গৃহকর্ত্রী, তার গৃহকর্মী ও ড্রাইভার।

লকডাউন হওয়া ভবনের পাশের ভবনের একজন বাসিন্দা জানান, দুপুরে একই পরিবারের তিনজন শনাক্ত হওয়ার পর আইইডিসিআর থেকে অ্যাম্বুলেন্স এসে তাদের নিয়ে যায়। এরপর থেকে জাপান গার্ডেন সিটির মোট ২৬টি বাড়ি লকডাউন করা হয়েছে। এখানে আনুমানিক ৮-৯ হাজার মানুষ বসবাস করেন।

মোহাম্মদপুরে ইতিমধ্যে ৩৪ জন করোনা রোগী শনাক্ত হওয়ায় কয়েকটি এলাকায় লকডাউন করা হয়। জনসাধারণের চলাচল সীমিত ছিল, জাপান গার্ডেন সিটি লকডাউনের পর থেকে এই এলাকার জনগণের আতঙ্ক আরও বেড়ে গেছে।

উল্লেখ্য, দেশে এখন পর্যন্ত দুই হাজার ৪৫৬ জন প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৯১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুস্থ হয়ে উঠেছেন ৭৫ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments