শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় প্রথম ১জন করোনা রোগী শনাক্ত

শার্শায় প্রথম ১জন করোনা রোগী শনাক্ত

শহিদুল ইসলাম: যশোরের শার্শা উপজেলায় এই প্রথম ১ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এবং শার্শা সদরের কামারবাড়ী মোড়ের বাসিন্দা। সে বর্তমানে লক্ষনপুর উপস্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বে আছে। এ ঘটনার পর শার্শার স্বাস্থ্য দপ্তরে চরম উত্তেজনা বিরাজ করছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিয়তি বড়াল কিছুদিন হঠাৎ শরীরে জ্বর-জ্বর অনুভব করলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ে পাঠানো হয়। আজ সকালে পজেটিভ রিপোর্ট আসে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলী জানান, গতকাল পর্যন্ত মোট ৩৪ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার পাঠানো হয়েছিলো। আজ সকালে তাদের প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে একজনের পজেটিভ এসেছে।

উল্লেখ্য আজ যশোর ল্যাবে ৬৮ টেস্টে : ১৩ জনের করোনা পজেটিভ :
#যশোর : ৪ জন (চৌগাছা-২জন,চুড়ামনকাঠি-১জন,শার্শা-১জন)
#নড়াইল: ৫ জন
#মাগুরা : ২ জন
#কুষ্টিয়া :১ জন
#মেহেরপুর : ১ জন
#তথ্য সুএঃ মাননীয় উপচার্য, যবিপ্রবি ও সিভিল সার্জন, যশোর।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments