শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জের সিংগাইরে ১১ মাসের শিশু করোনায় আক্রান্ত

মানিকগঞ্জের সিংগাইরে ১১ মাসের শিশু করোনায় আক্রান্ত

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরের ১১ মাস বয়সী এক শিশুর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।আজ বুধবার ওই শিশুর করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা সেকেন্দার আলী মোল্লাহ।
জ্বর, ঠান্ডা, কাশি নিয়ে ওই শিশুটিকে প্রায় দুই সপ্তাহ আগে ঢাকা শিশু হাসপাতালে ভর্তি করা হয়। পরে শিশুটির শরীরের করোনা উপসর্গ দেখা দিলে হাসপাতাল কর্তৃপক্ষ ১৮ এপ্রিল ওই শিশুটির নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।পরীক্ষা শেষে বুধবার করোনা সনাক্ত করা হয়।
স্থানীয়রা জানান, ওই শিশুটির পরিবার নিয়ে সাভারের হেমায়েতপুর এলাকায় বসবাস করছিল। পরে গোপনে সিংগাইর নিজ বাড়িতে চলে আসেন।
এ বিষয়ে, মানিকগঞ্জের সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ জানান, গত ২৪ ঘন্টায় মানিকগঞ্জ থেকে ২৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে ১ জনের দেহে করোনার ভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ৩৩৮ ব্যক্তির নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে ১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

সরকারী তথ্য অনুযায়ী জেলায় মোট ১০ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সিংগাইর উপজেলায় ৩ তাবলীগ জামাতের সদস্যসহ ৪ জন, মানিকগঞ্জ সদর উপজেলায় ৩ জন, শিবালয় উপজেলায় ২ জন এবং হরিরামপুর উপজেলায় ১জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments