শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকুমিল্লায় বাড়ি থেকে পালিয়ে গেলেন করোনা রোগী

কুমিল্লায় বাড়ি থেকে পালিয়ে গেলেন করোনা রোগী

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের করোনা শনাক্ত ব্যক্তি পালিয়ে গেছেন। আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্ট অনুযায়ী মিজান করোনা রোগী হিসেবে শনাক্ত হন।

মুরাদনগর উপজেলা প্রশাসন গত শুক্রবার দুপুরে উপজেলার কাজিয়াতল গ্রামে গিয়ে আক্রান্ত মিজানের ঘরটিকে আইসোলেশন হিসেবে নির্বাচিত করে বাড়িটিকে লকডাউন করে দেয়। শুক্রবার রাতের কোন এক সময় পালিয়ে যান মিজান।

মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস বলেন, স্থানীয় পুলিশ প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য তাদের অনুরোধ করা হয়েছে।

আক্রান্ত মিজান মিয়ার বাড়ির পাশের এবং ওই ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুর রহমান জানান, শুনেছি মিজানের জ্বর, ঠাণ্ডা ও কাশি ছিল। তিনি যে আমার এলাকার আলী আকবর ওরফে কানু মিয়ার ছেলে তা আমরাও জানতাম না, কারণ সে এলাকায় থাকত না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments