শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

কলাপাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

এস কে রঞ্জন: করোনা ভাইরাস আতংকে সাড়া দেশ লকডাউনে থাকায় খেটে খাওয়া দিনমজুর মানুষগুলো এখন অসহায় অবস্থায় রয়েছে। তাদের সাহায্যের জন্য সরকারের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি ও সংগঠন সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভিন সীমা ও তার কয়েকজন কাছের মানুষ একত্রিত হয়ে ব্যক্তিগত উদ্যেগে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। সীমার আহ্বানে সাড়া দিয়ে তার খুব কাছের মানুষ মনিরুল ইসলাম, চঞ্চল, মাঈনুল ইসলাম, মাইকেল ও তার বড় ভাই নেছার উদ্দিন আহম্মেদ খোকন অর্থনৈতিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের সকলের সহায়তায় বৃ্হস্পতিবার ও শুক্রবার দুইদিন পৌর শহরের কলাপট্টি, নতুন বাজার ও অফিস মহল্লার প্রায় দেড় শতাধিক মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন। এসময় তারা নামের তালিকা করে ভ্যানে করে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে ৮ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি মশুরি ডাল, আধা কেজি ছোলা বুট, আধা কেজি পেয়াজ, আধা কেজি সোয়াবিন তৈল ও ১ টি সাবান বিতরণ করেন। পর্যায়ক্রমে তাদের এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা যায়।
এবিষয়ে কলাপাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা পারভিন সীমা বলেন, আমরা কয়েকজন একত্রিত হয়ে নিজেদের ব্যক্তিগত অর্থায়নে অসহায় মানুষগুলোর পাশে দাড়াঁনোর চেষ্টা করেছি। করোনা পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাবো। তার আহ্বানে সাড়া দেয়ায় তার কাছের মানুষগুলোর প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments