শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে সাংবাদিকদের পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দিলেন বাচ্চু ভুইয়া ফাউন্ডেশন

মাদারীপুরে সাংবাদিকদের পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দিলেন বাচ্চু ভুইয়া ফাউন্ডেশন

আরিফুর রহমান: মাদারীপুরে বাচ্চু ভুঁইয়া ফাউন্ডেশন এর উদ্যোগে মাদারীপুর জেলায় কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রিনিক মিডিয়ার সাংবাদিকদের মধ্যে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১টার সময় শহরের ভুঁইয়া কমিউনিটি সেন্টার হল রুমে এ সামগ্রী বিতরণ করেন মাদারীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, বনিক সমিতির সাধারন সম্পাদক, বাচ্চু ভুঁইয়া পরিবারের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মনিরুল ইসলাম তুষার ভুঁইয়া। এসময় জেলার ১৫ জন সাংবাদিকদের মাঝে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে মাদারীপুরে সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার এর সভাপতি ও সিনিয়র সাংবাদিক মাহবুবর রহমান বাদল, সহ সভাপতি সঞ্জয় কর্মকার অভিজিৎ, সাধারন সম্পাদক এস এম আরাফাত হাসান, যুগ্ন সম্পাদক মেহেদী হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক মহিবুল আহসান লিমন, কোষাধ্যক্ষ সম্পাদক মাসুদুর রহমান সরদার, কার্যকরী সদস্য অজয় কুণ্ডু, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ ব্যবসায়ী নিশাদ ভুঁইয়া ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী ও ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভুঁইয়া বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কঠিন সময় পার করছে মানুষ। এ সময় আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর মতো সাংবাদিকরাও ঝুঁকি নিয়ে মাঠে সংবাদ সংগ্রহের কাজে থাকেন। তাই তাদেরও পেশাগত নিরাপত্তার দরকার রয়েছে। বিষয়টি মাথায় রেখে বাচ্চু ভুঁইয়া ফাউন্ডেশন এর পক্ষ থেকে জেলার কর্মরত সাংবাদিকদের জন্য পিপিই, হ্যান্ড স্যানিটাইজার উপকরণ দিয়েছি।

তিনি বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। পাশাপাশি মধ্যবর্তী পরিবার গুলো। এমতাবস্থায় তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রীসহ বিভিন্ন সহযোগিতা দিয়ে যাচ্ছি। এবং আগামীতেও এধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য মনিরুল ইসলাম তুষার ভুঁইয়া তিনি মাদারীপুরের সাবেক সংসদ সদস্য, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক বাস-মালিক সমতির সভাপতি ও বার বার নির্বাচিত মাদারীপুর বনিক সমিতির সভাপতি মরহুম সিরাজুল ইসলাম বাচ্চু ভুঁইয়ার জ্যৈষ্ঠ পুত্র।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments