বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলান্যায্যমূল্যে টিসিবি পণ্য বিক্রি উদ্বোধন করেছেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা

ন্যায্যমূল্যে টিসিবি পণ্য বিক্রি উদ্বোধন করেছেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা

এএসটি সাকিল: পবিত্র মাহে রমজান উপলক্ষে ভোলার বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ বশির গাজী ডিলারের মাধ্যমে সাধারণ, গরীব ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ন্যায্যমূল্যে টিসিবি পণ্য বিক্রি উদ্বোধন করেছেন।

১লা রমজান শনিবার (২৫ মার্চ) সকালে উপজেলা মিলনায়তনের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী টিসিবির পন্য বিক্রি করান। রিয়াজ নগর বাজারে সরকার কর্তৃক বোরহানউদ্দিন উপজেলার নির্ধারিত টিসিবি ডিলার সমির চাঁদ দে’র মাধ্যমে এ বিক্রি কার্যক্রম পরিচালনা করা হয়।

সরকার গত ১২ এপ্রিল থেকে সারাদেশে টিসিবি পণ্য বিক্রি শুরু করেন। এরই ধারাবাহিকতায় এ সময় তিনি সেখানে দাঁড়িয়ে থেকে নিজ হাতে পন্য বিক্রি ও কার্যক্রম তদারকি করেন। এ পণ্যের মধ্যে ছিলো- তেল ৫ লিটার, চিনি ৫ কেজি, ছোলা বুট ২ কেজি, মসুর ডাল ১/২ কেজি ও খেজুর ২৫০ গ্রাম।

প্রতি সাপ্তাহের শনি, রবি ও সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলা মিলমায়তনের সামনে রিয়াজ নগর বাজারের এই ডিলারের নিকট থেকে এ পণ্য ক্রয় করা যাবে।

এ ব্যাপারে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ বশির গাজী বলেন, আজকে টিসিবি পণ্য সঠিকভাবে সরকার কর্তৃক নির্ধারিত মূল্যে সামাজিক দূরত্ব বজায় রেখে বিক্রি করা হয়েছে। বিক্রি কার্যক্রমে আমি শুরু থেকে শেষ পর্যন্ত দাঁড়িয়ে থেকে তদারকি করেছি।

টিসিবির আঞ্চলিক কার্যালয় বরিশাল থেকে জানা গেছে, প্রতিদিন এক হাজার লিটার সয়াবিন তৈল, এক হাজার কেজি চিনি, ৫০০ কেজি ছোলাবুট, ১৫০ কেজি মুসুরি ডাল ও ৭০ কেজি খেজুর বিক্রির জন্য বরাদ্দ দেওয়া হয়। যা চাহিদার তুলনায় সরবরাহ অনেক কম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments