বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে ২৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জে ২৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সদস্যদের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬ জনে। তবে তাদের সবার শারীরিক অবস্থা ভালো এবং তারা প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম।‌

সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে তিনি আরো জানান, এ ঘটনায় পুলিশের মনোবল ভাঙেনি বরং পুলিশ উদ্দীপনা নিয়ে কাজ করছে। চূড়ান্ত স্বার্থ ত্যাগ করে নারায়ণগঞ্জ পুলিশ জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করবে।

এসপি জায়েদুল আলম আরো জানান, সোমবার সকাল পর্যন্ত জেলা পুলিশের ২৬ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। তাদের মধ্যে তিনজন পরিদর্শক ও বাকিরা বিভিন্ন পদমর্যাদার। জেলা পুলিশ লাইনসে বিশেষভাবে ও বাসায় ২৩ জনকে আইসোলেশন রাখা হয়েছে এবং তিনজনকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে (সিপিএইচ) আইসোলেশনে রাখা হয়েছে।

তাদের সবার শারীরিক অবস্থা ভালো বলেও জানান তিনি। এসময় সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে পুলিশ সদস্যসহ সবার জন্য তিনি দোয়া চান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments