শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁদপুরে মৃত ব্যক্তির করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

চাঁদপুরে মৃত ব্যক্তির করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত ছিলেন ১৪ জন। এর মধ্যে নতুন করে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তি হাজীগঞ্জ পৌর এলাকার একজন ব্যাংক কর্মকর্তা। তার বাড়ি লকডাউন করেছে প্রশাসন। ব্যাংক কর্মকর্তাসহ এখন জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ জনে। পূর্বে ১৪ জনের মধ্যে দু’জন মারা গেছেন, দু’জন সুস্থ হয়েছেন এবং বাকি ১০জন চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার দুপুরে ঢাকা থেকে আসা রিপোর্টের বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
অপরদিকে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বাঘড়া বাজারের দক্ষিণ পাশে তালুকদার বাড়ি সংলগ্ন খালপাড়া এলাকার বাসিন্দা মৃত খোরশেদ আলমের (৫০) রিপোর্ট মঙ্গলবার পজেটিভ পাওয়া গেছে। বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বালিয়া ইউনিয়ন পরিষদের সচিব মনসুর খান। তিনি বলেন, উপজেলা প্রশাসনকে বিষয়টি জানানোর পরে মঙ্গলবার বিকেলে খোরশেদ আলম এর বাড়িটি লকডাউন করে দিয়েছে এবং সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ তার পরিবারের ৩ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments