শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকুলিয়ারচরে বাড়িতে চিকিৎসাধীন করোনা রোগীর মৃত্যু

কুলিয়ারচরে বাড়িতে চিকিৎসাধীন করোনা রোগীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের কুলিয়ারচরে করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। আক্রান্ত ব্যক্তি ১৪ দিন ধরে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, আক্রান্ত ব্যক্তির বয়স ৬০ বছর। পেশায় কৃষক ছিলেন। বাড়ি উপজেলার গোবরিয়া-আবদুল্লাহপুর ইউনিয়নে। ১৬ এপ্রিল তাঁর শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। হাসপাতালে পাঠিয়ে চিকিৎসা করাতে পরিবারের অনাগ্রহ ছিল। এরপর থেকে তাঁকে নিজ ঘরে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তাঁর স্বাস্থ্যের খোঁজ-খবর রাখতে ওই ইউনিয়নের স্বাস্থ্য সহকারীকে দায়িত্ব দেন। স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসকেরা গিয়েও তাঁর খোঁজ-খবর নিচ্ছিলেন। এই অবস্থায় আজ সকাল আটটার দিকে তাঁর প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হয়। একপর্যায়ে সকাল পৌনে নয়টার দিকে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ওমর খসরু বলেন, মারা যাওয়া ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন। দীর্ঘ সময় ধরে তিনি শ্বাসকষ্ট সমস্যায় ভুগছিলেন। আগের দিন তাঁর শরীর থেকে দ্বিতীয়বারের মতো নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিল। এই অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments