শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোণায় জঙ্গল থেকে স্কুলছাত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নেত্রকোণায় জঙ্গল থেকে স্কুলছাত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: নেত্রকোণার বারহাট্টায় একটি জঙ্গল থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার রায়পুর ইউনিয়নের মান্দাতলা গ্রামের জঙ্গল থেকে মনি আক্তারের (১২) লাশ উদ্ধার করা হয়।

মনি ওই উপজেলার লামাপাড়ার গ্রামের আব্দুল মন্নাফের মেয়ে ও পাইকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়দের বরাতে বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান বলেন, মনি বৃহস্পতিবার সকাল ৮টার দিকে গ্রামের এক স্কুল শিক্ষকের কাছে পড়তে যায়। দুই ঘণ্টা পর সে সেখান থেকে ফিরে আসে। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

“পরে সকাল সোয়া ১০টার দিকে লামাপাড়ার পাশের গ্রাম মান্দাতলা গ্রামের জঙ্গলে স্থানীয়রা একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় জানালে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে পাঠায়।”

ওসি বলেন, “মেয়েটির হাত-পা ও মুখ ওড়না দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যার পর লাশ জঙ্গলে ফেলে যায়।”

ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এতে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments