শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ

রায়পুরে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে সরকারি হাসপাতালের ডাক্তারের অবহেলায় এক রোগির মৃত্যুর অভিযোগ পাওযা গেছে। সোমবার বিকালে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীনবস্থায় এ ঘটনা ঘটেছে। মৃত হেলাল উদ্দীন উপজেলার বামনী ইউনিয়নের সাইচা এলাকার লেখু মিয়ার ছেলে।

সন্ধায় মৃত হেলাল উদ্দিনের স্বজনরা জানান, রোববার (০৩ মে) সকালে হেলাল উদ্দীন তার ফসলি জমিতে মুখে মাক্স না পড়ে জীবানুনাশক স্প্রে করতে গিয়ে অসুস্থ্য হয়ে পড়ে। এসময় প্রতিবেশী অন্য কৃষক দেখতে পেয়ে স্বজনদের খবর দিলে এলাকাবাসীর সহায়তায় হেলাল মিয়াকে রায়পুর সরকারি হাসপাতালে এনে ভর্তি করান। ডাক্তাররা হেলালের শরীর থেকে নমুনা সংগ্রহ করে তাকে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর হাসপাতালে প্রেরন করেন। রাতে একজন ডাক্তার এসে ডায়রিয়ার চিকিৎসা দিয়ে চলে যান। এরপর হাসপাতালের কর্তব্যরত নার্সদের ডেস্কে সারারাতে প্রায় ১০/১৫ বার গিয়েও চিকিৎসা সেবা অথবা ঔষধ দিতে পাওয়া যায়নি। কোন ডাক্তার না আসায় চিকিৎসার অভাবে সোমবার বিকেলে মারা যান হেলাল উদ্দিন।

এ ঘটনায় হাসপাতালের কর্তব্যরত ডাক্তার সাদিয়া রহমান জানান, অসুস্থ্য হেলাল উদ্দীন শ্বাস রোগ ও ডায়রিয়ায় ভুগছিলেন। করোনায় না অন্য রোগে মারা গেছেন তার তার নমুনা সংগ্রহ করে চট্রগ্রাম পাঠানো হয়েছে। রিপোট আসতে ৭/৮ দিন সময় লাগবে। তখন বলা যাবে করোনা না অন্য রোগে মারা গেছেন তিনি। তার মৃত্যুতে আমার কোন অবহেলা ছিরো না। স্বজনদের অবহেলার কারনেই হেলাল উদ্দীন মানা গেছেন।

রায়পুর সরকারি হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার বাহারুল আলম মুঠোফোনে জানান,এই রোগীর করোনা আছে কিনা জানার জন্য তার নমূনা সংগ্রহ করা হয়েছে এবং রেজাল্ট আসলেই আমরা বিস্তারিত জানাতে পারবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments