শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে নতুন আরো ৭জন করোনা আক্রান্ত

সাপাহারে নতুন আরো ৭জন করোনা আক্রান্ত

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে আবারো ৭ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত পাওয়া গেছে। এই নিয়ে উপজেলায় ২ জন মহিলা সহ আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০ জনে। নতুন আক্রান্ত রোগীরা ৬ জন ঢাকা ও ১ জন চাঁপাইনবাবগঞ্জ ফেরত।
জানাগেছে, আক্রান্ত ৭ জন রোগীদের মধ্যে ২জন মহিলা রোগী তারা সাপাহার মানিকুড়া ও শিরন্টী ইউনিয়নের সোনাডাঙ্গা গ্রামের বাসিন্দা। সাপাহার সদর ইউনিয়নের মানিকুড়া গ্রামের একজন মহিলা সহ ২ জন আক্রান্ত তাদের বয়স ২২, ১৯, শিরন্টী ইউনিয়নের সোনাডাঙ্গা ও গোপালপুর গ্রামের একজন মহিলা সহ ৪ জন আক্রান্ত তাদের বয়স যথাক্রমে ৬৫, ১৬, ২৩, ১৯ এবং আইহাই ইউনিয়নের মালিপুর গ্রামে ১জন আক্রান্ত হয়েছে । এ নিয়ে উপজেলায় আগের ৩ জন সহ মোট ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।
সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, অন্য উপজেলা থেকে যে কেউ সাপাহার উপজেলায় প্রবেশ করলে তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর সিদ্ধান্ত হয় তারই প্রেক্ষিতে কয়েক দিন যাবত ঢাকা ও চাঁপাইনবাবগঞ্জ থেকে সাপাহার উপজেলায় এসেছে তাদের কে প্রাতিষ্ঠানিক হোমকরান্টাইনে রাখা হয়। পরে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।
মঙ্গলবার রিপোর্ট গুলো পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তিরা হলো শিরন্টী ইউনিয়নে ৪ জন, সাপাহার সদর ইউনিয়নে ২জন, এবং আইহাই ইউনিয়নে ১ জন। এই বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments