মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাহাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একদিনেই ৩ জনের মৃত্যু

হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একদিনেই ৩ জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুরের হাজীগঞ্জে একদিনেই করোনা উপসর্গ নিয়ে ৩ জন মৃত্যুবরণ করেছেন। এর মধ্যে দুজনেই হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন।
নিহত দুজন হলেন- অপরাধী ৩ নং ওয়ার্ডের দেররা পাটোয়ারী বাড়ির লিপি আক্তার (২০) ও একটি ওয়ার্ডের বিলওয়াই গ্রামের শাহজাহান সাজু (৬৫)।

একইদিন ৫নং সদর ইউনিয়নের উত্তর অলিপুর গ্রামের শহিদুল্লাহ (৬৫) করুনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।

এদের সকলের নমুনা সংগ্রহ করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনিশিয়ান।

হাজীগঞ্জে এবার করোনার উপসর্গ নিয়ে লিপি আক্তার (২০) নামে এক তরুণী মারা গেছে। মঙ্গলবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। তিনি পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা পাটোয়ারী বাড়ির ফারুক পাটোয়ারীর স্ত্রী।

এর আগে এদিন সকালে করোনা উপসর্গ নিয়ে লিপি আক্তারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান তার স্বজনেরা। ভর্তির মাত্র ৯ ঘণ।টার মধ্যেই তিনি মারা যান। নিহত তরুণীর করোনা পরীক্ষায় নমুনা সংগ্রহ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গেছে, লিপি আক্তার গত ৪/৫ দিন যাবৎ সর্দি-জ্বর, পাতলা পায়খানা ও গলা ব্যথায় ভুগছিলেন। এরপর তার বুমি শুরু হলে স্বজনেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। রাত সাড়ে ৮ টায় হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ দিকে নিহত লিপি আক্তারসহ করোনা উপসর্গে উপজেলায় এ পর্যন্ত ৪জন মারা গেছেন।।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments