শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলের চন্দ্রদ্বীপে মৎস্য ভিজিএফ'র চাল বিতরণ

বাউফলের চন্দ্রদ্বীপে মৎস্য ভিজিএফ’র চাল বিতরণ

অতুল পাল: বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নের জেলে’দের মাঝে চলতি মে মাসের মৎস্য ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ও বুধবার দুই দিনব্যাপী ইউনিয়নের খেয়াঘাট এলাকায় ওই চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন- চন্দ্রদ্বীপ ইউনিয়নেরর ট্যাগ অফিসার ও উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. মজিবুর রহমান, উপজেলা মৎস্য অফিসার মো. জসিম উদ্দিন, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ এবং বাউফল থানার পুলিশ সদস্যবৃন্দ। ট্যাগ অফিসার মজিবুর রহমান ও সহকারি মৎস্য কর্মকর্তা জসিম উদ্দিন জানান, মঙ্গলবার ১ হাজার ৯৬ জন জেলের মধ্যে ৯০৬ জনকে ৪০কেজি করে চাল দেয়া হয়েছে। আজ বুধবার বাকী ১৯০ জনের চাল আজ বিতরণ করা হয়।

চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ বলেন,’ পূর্ব ঘোষণা অনুযায়ী মঙ্গলবার (৫মে) সকাল ১০ টায় চাল বিতরণ কার্যক্রম শুরু হওয়ার কথা ছিল। একই দিন সকাল সাড়ে ১১ টা থেকে দুপুর ২টা পযর্ন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে বিভাগীয় উপ-ভূমি সংস্কার কমিশনার মহোদয় সকল ইউপি চেয়ারম্যান ও ট্যাগ অফিসারদের সাথে ত্রাণ বিতরণ নিয়ে মত বিনিময় সভা করেন। ওই সভায় আমিসহ মৎস্য কর্মকর্তা ও ট্যাগ অফিসার উপস্থিত ছিলাম। যার কারণে নির্ধারিত সময় চাল বিরতণ শুরু করা সম্ভব হয়নি। বিকালে চাল বিতরণ শুরু করা হয়। ইফতারের আগ পর্যন্ত ৯০৬ জনের মাঝে চাল বিতরণ করা হয়। বাকি ১৯০ জনের চাল আজ বুধবার সকালে বিতরণ করা হয়। উল্ললেখ্য, চন্দ্রদ্বীপ ইউনিয়নে ১ হাজার ৯৬ জন তালিকাভূক্ত জেলের মাঝে ৪৩.৮৪০ মে.টন চাল বিতরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments