বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বরগুনায় দুই সাংবাদিক গ্রেফতার

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বরগুনায় দুই সাংবাদিক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে দায়ের করা এক মামলায় বরগুনার দুই সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ মে) তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির হোসেন মোহাম্মদ।
গ্রেফতার দুই সাংবাদিক হলেন, বাংলা ট্রিবিউন, দৈনিক দেশ রূপান্তর ও নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলের বরগুনা প্রতিনিধি সাংবাদিক সুমন সিকদার ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামাল মীর। একই মামলায় রমিজ জাবের টিংকু নামের আরো একজন গ্রেফতার হয়েছেন। অন্য আসামিরা হলেন, আসাদ সবুজ, রাব্বি, ছগির হোসেন ও রুবেল। তাদের থানা হেফাজতে রাখা হয়েছে।
বরগুনা থানার ওসি আবির হোসেন মোহাম্মদ জানান, বুধবার লামিয়া নামে এক নারী তাদের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় তাদের গ্রেফতার করা হয়। মামলায় সাতজন নামীয় আসামি রয়েছেন।

আসমিদের বিরুদ্ধে ওই নারী ও তার মায়ের বিরুদ্ধে ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে মিথ্যা বানোয়াট গুজব ছড়ানোর অভিযোগ আনা হয়েছে। আজ বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments