শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকোম্পানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ছাত্রলীগকর্মী নিহত, আহত ২

কোম্পানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ছাত্রলীগকর্মী নিহত, আহত ২

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় কিশোর গ্যাংয়ের হামলায় এক ছাত্রলীগকর্মী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ছাত্রলীগ নেতাসহ দুজন।

শুক্রবার রাতে উপজেলার রামপুর মাদ্রাসা সড়কের মুহুরিরট্যাক হাবিবউল্যা চৌধুরীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগকর্মীর নাম আবু জাহেদ (২২)। তিনি রামপুর ২নং ওয়ার্ডের মিয়াধনের ছেলে। আহতরা হলেন- ওই ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক (২০) ও ছাত্রলীগকর্মী রাহেদ। আহতদের মধ্যে রাহেদের অবস্থা আশংকাজনক।

এদিকে এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- রামপুর ওয়াকি ভূঁইয়াবাড়ির মাহবুল হকের ছেলে আবদুল আলিম (২২), মুছাপুর ৩নং ওয়ার্ডের শেখ ফরিদের ছেলে শেখ মো. হাসান (১৫), একই এলাকার মাহবুবুল হকের ছেলে আমির হোসেন (১৮), রামপুর ২নং ওয়ার্ডের ছইমুদ্দিন বেপারীবাড়ির অজি উল্যার ছেলে আবদুস সাত্তার প্রকাশ শিপন (২৪), আবদুল ওহাব প্রকাশ রিপন (৩০) ও আবদুল আলিম (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, এক বছর আগের ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে ছাত্রলীগকর্মী আবু জাহেদের সঙ্গে স্থানীয় হৃদয় নামে এক কিশোরের বিরোধ চলছিল।

শুক্রবার রাতে জাহেদ, ফারুক ও রাহেদ মাদ্রাসা সড়কের মুহুরিরট্যাক হাবিবউল্যা চৌধুরীরবাড়ি এলাকার একটি চা দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় পূর্ব বিরোধের জের ধরে হৃদয়ের সঙ্গে জাহেদের বাকবিতণ্ডা হয়।

পরে হৃদয় চা দোকান থেকে বের হয়ে চলে যায়। এর কিছুক্ষণ পর হৃদয়, অপু, আমির হোসেনসহ কিশোর গ্যাংয়ের কয়েকজন সদস্য জাহেদ, ফারুক ও রাহেদের ওপর অর্তকিত হামলা চালায়।

হামলাকারীরা তিনজনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে আবু জাহেদ এবং রাহেদের অবস্থার অবনতি হলে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে কিছু লাঠি উদ্ধার করেছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছয়জনকে আটক করা হয়েছে। মূলহোতাদের আটকের চেষ্টা চলছে। হত্যার ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments