বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানা’গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ৪৭ জন

না’গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ৪৭ জন

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৪৭ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এসময়ের মধ্যে জেলায় একজনের মৃত্যু হয়েছে।

আজ সোমবার (১১ মে) সকাল ৮ টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করো প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম।

জাহিদুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ১৯ জন সুস্থ হয়েছেন। আর ৩১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৪৭ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। আর এখন পর্যন্ত জেলায় মোট ৪ হাজার ৬৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে ১ হাজার ৩৮৪ জনের ফলাফলে পজিটিভ এসেছে।

জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত মোট রোগীর সংখ্যা ১ হাজার ৩৮৪ জন (মৃত্যুসহ)। এদের মধ্যে জেলায় মোট মৃত্যু হলো ৫৬ জনের, আর সুস্থ হয়েছেন ১৩৩ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments