বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবরিশালে একই পরিবারের আরও ৪ জন করোনায় আক্রান্ত

বরিশালে একই পরিবারের আরও ৪ জন করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের এক সিনিয়র স্টাফ নার্সের পর এবার তার পরিবারের আরও ৪ সদস্যের করোনা পজেটিভ হয়েছে। গত রবিবার ওই পরিবারের আরও ৫ সদস্যের নমুনা পরীক্ষা করা হলে তাদের মধ্যে সোমবার রাতে ৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। একই পরিবারের আরেক শিশুর রিপোর্ট নেগেটিভ হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।

তিনি আরও জানান, গত ৬ মে হাসপাতালের এক সিনিয়র স্টাফ নার্সের করোনা পজেটিভ হয়। ওই দিনই তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই নার্সের স্বামী, ২ শিশু সন্তান এবং শ্বশুর-শাশুড়ির নমুনা গত রবিবার মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষা করা হয়। গতকাল তাদের পরিবারের ৪ জনের রিপোর্ট পজেটিভ এবং এক শিশুর নেগেটিভ রিপোর্ট আসে। নতুন শনাক্ত হওয়া ৪ জনের যথাযথ চিকিৎসার ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন পরিচালক ডা. মো. বাকির হোসেন।

নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের দরগাহ্ বাড়ি এলাকার ভাড়া থাকেন ওই পরিবার। বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে বিষয়টি অবহিত হওয়ার পর ওই নার্সের বাসা লকডাউন করা হয়েছে। গতকাল রাত পর্যন্ত শের-ই বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১০ জন। তাদের মধ্যে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, বিভাগে গতকাল নতুন করে আক্রান্ত হওয়া ৪ জনই বরিশাল নগরীর। এ নিয়ে বিভাগে আক্রান্ত হয়েছে ১৬০ জন। যাদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ৭১ জন। গতকাল ৬ জন সহ সুস্থ হয়ে এ পর্যন্ত বাড়ি ফিরেছেন ৮৩জন। করোনায় বরিশাল বিভাগে মৃত্যু হয়েছে ৬ জনের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments