শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে দু'গ্রামে বিরোধের জেরে প্রাণ গেল যুবকের, আহত ৪

টাঙ্গাইলে দু’গ্রামে বিরোধের জেরে প্রাণ গেল যুবকের, আহত ৪

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের গোপালপুরে দু’গ্রামে পূর্ব বিরোধের জেরে ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গণপিটুনির শিকার হয়ে মো. রমজান আলী (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত রমজান আলী উপজেলার বড়খালী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। গণপিটুনিরর ঘটনায় আহত হয় একই গ্রামের আজাদ (২৮), অনিক (২৪) আলাউদ্দিন (২৫) ও কবির (২০) নামে তার ৪ বন্ধু।

গেল সোমবার রাতে ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । সে গাজীপুর ওয়ালটন কোম্পানীতে চাকুরি করতো। মঙ্গলবার (১২ মে) সকালে রমজানের মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে গোপালপুর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার জোত আতাউল্লা ও খানপাড়া এ দুই গ্রামের মধ্যে দীর্ঘ দিন যাবৎ একটি তু্চ্ছ ঘটনা নিয়ে বিরোধ চলছিল। গত ২৮ এপ্রিল রমজানসহ তার বন্ধুরা বিকালে জোত আতাউল্লা গ্রামে ঘুরতে গেলে খানাপাড়া গ্রামের মানুষ ভেবে অজ্ঞাত কয়েকজন ব্যক্তি তাদের কে বেধড়ক পিটিয়ে আহত করে। এতে ঘটনাস্থলে রমজান গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরে সেখানকার চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে কিছুদিন ভর্তি থাকার পর অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ঢাকার একটি হাসপাতালে অপারেশনের জন্য রেফার্ড করেন । গত সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় গোপালপুর থানা তদন্ত কর্মকর্তা কায়ুম খান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন- এ ব্যাপারে রমজানের বড় ভাই শাহীন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মারধরের সাথে যারা জড়িত রয়েছে তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments