শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় ২৫ টি বাড়ি লকডাউন

কলাপাড়ায় ২৫ টি বাড়ি লকডাউন

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরের নাচনাপাড়া এলাকায় এক মৎস্য ব্যবসায়ী করোনা আক্রান্ত হওয়ার কারেন ১৩ মে বুধবার রাত ১২ টার দিকে ২৫ টি বাড়ী লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন ।

কলাপাড়া হাসপাতালের চিকিৎক ডা,রেফায়েত হোসেন জানান,মৎস্য ব্যবসায়ী করোনা উপসর্গ নিয়ে বরিশাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল জানান,ঘটনা স্হলে গিয়ে জানতে পারি ওই মৎস্য ব্যবসায়ী দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট রোগে অাক্রান্ত ছিল। তাই অাশ পাশের ২৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে।
এদিকে, এ ঘটনার পরপর রাত ১২ টার দিকে কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারের বরাত দিয়ে একটি মাইকিং করা হয় । এতে ঔষুধের দোকান সারা সকল ধরনের দোকান -পাট পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার অনুরোধ জানান । তবে বৃহস্পতিবার সকাল থেকে সকল ধরনের দোকান-পাট বন্ধ রেখেছেন স্থানীয় ব্যবসায়ীরা ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments