শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে করোনার মধ্যেই যুবতীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

ঈশ্বরদীতে করোনার মধ্যেই যুবতীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে রাতে ঘরে ঢুকে বুকের উপর চাকু ধরে ১৮ বছর বয়সের এক যুবতীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। করোনার মধ্যে এই পাশবিক ঘটনা ঘটিয়েছে প্রতিবেশী মিঠুন (২৮) নামের এক যুবক। ঘটনাটি ঘটেছে ঈশ্বরদীর পিয়ারপুর মধ্যপাড়া এলাকায়। এঘটনায় বৃহস্পতিবার ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ বিকেলে ধর্ষক মিঠুনকে গ্রেফতার করেছে বলে থানা নিশ্চিত করেছে।
মামলার বিবরণে জানা যায়, পিয়ারপুর মধ্যপাড়া হারান প্রামানিকের ছেলে হাবিবুর রহমান মিঠুন গত ১৮ এপ্রিল রাতে বাড়ির পাশে এক যুবতীর ঘরে ঢুকে বুকে চাকু ধরে জোর পূর্বক ধর্ষণ করে। ঘর থেকে বেরিয়ে যাবার সময় ওই যুবতীর চিৎকারে পাশের ঘরে থাকা মা ও অন্যান্যরা এসে মিঠুনকে জাপটে ধরে কিন্তু মিঠুন শক্তি প্রয়োগ করে পালিয়ে যায়। বিষয়টি মিঠুনের অভিভাবকদের জানালে তারা উভয়ের বিয়ে দিয়ে বিষয়টি নিষ্পত্তি করার আশ্বাস দেয় এবং থানায় মামলা দায়ের না করার জন্য অনুরোধ জানায়। কিন্তু গতকাল বুধবার পর্যন্ত বিয়ের ব্যাবস্থা না করে নানাভাবে তালবাহানা করায় থানায় মামলা দায়ের করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানা পুলিশ ধর্ষক মিঠুনকে রূপপুর থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments