বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকুমিল্লায় চুরি হওয়া ১৩৭ টি গ্যাস সিলিন্ডার সিংগাইর থেকে উদ্ধার, গ্রেফতার ১

কুমিল্লায় চুরি হওয়া ১৩৭ টি গ্যাস সিলিন্ডার সিংগাইর থেকে উদ্ধার, গ্রেফতার ১

মিজানুর রহমান বাদল: কুমিল্লা থেকে চুরি হওয়া ১৩৭টি গ্যাস সিলিন্ডার বোতলসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। কুমিল্লা সদর ও সিংগাইর থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের নয়ানী (ঢোন খালপাড়) এলাকা থেকে ১৩৭ বোতল গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়েছে। সেই সাথে এ ঘটনায় জড়িত থাকায় গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী রিয়াজুল ইসলামকে(৩৮) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রিয়াজুল ইসলাম ওই গ্রামের মনির উদ্দিনের ছেলে। কুমিল্লা সদর থানার পুলিশ সিংগাইর থানার পুলিশের যৌথ অভিযান চালিয়ে বুধবার দিবাগত রাতে টোটাল গ্যাস কোম্পানীর সিলিন্ডারগুলো উদ্ধার করা হয়।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ এপ্রিল কুমিল্লা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর থানা এলাকায় নূরজাহান হোটেলের অদূরে একটি পেট্টোল পাম্প থেকে ৪৪১টি গ্যাস সিলিন্ডারসহ ট্রাকটি ছিনতাই হয়। এ ঘটনায় গ্যাস কোম্পানীর ডিলার ওই এলাকার উজ্জ্বল বাদী হয়ে কুমিল্লা সদর থানায় মামলা দায়ের করেন। এরই মধ্যে ঢাকার কেরানীগঞ্জ থানা এলাকার আবদুল্লাহপুর থেকে ১৫ টি গ্যাস সিলিন্ডারসহ চুরি হওয়া ট্রাকটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ওই গ্যাস ও গাড়ীর সূত্র ধরে দু’থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে সিংগাইর উপজেলার নয়ানী রিয়াজুলের বাড়ি থেকে ৭৬ টি ভর্তি ও ৬১ টি খালি সিলিন্ডার উদ্ধার করা হয়।
এ ব্যাপারে সিংগাইর থানার পুলিশ এসআই আল মামুন জানান, আটককৃত রিয়াজুল তার বাড়িতে রাখা ফ্রেশ, নাভানা ও বসুন্ধরা কোম্পানীর গ্যাস সিলিন্ডারের ভাউচার দেখাতে পারলেও টোটাল গ্যাস কোম্পানীর সিলিন্ডারের কোনো কাগজপত্র দেখাতে পারেননি। এ জন্য তার বাড়িতে রাখা অবৈধ গ্যাস সিলিন্ডারসহ তাকে কুমিল্লা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে কুমিল্লা সদর থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা শাহ আলম বলেন,গ্রেফতারকৃত রিয়াজুলকে জিজ্ঞাসাবাদ চলছে। উর্দ্ধতন কতৃপক্ষের সঙ্গে আলোচনা করে বিস্তারিত জানানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments