শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানওগাঁয় অন্তঃসত্ত্বা নারী, চিকিৎসক, পুলিশসহ ১০ জনের করোনা শনাক্ত

নওগাঁয় অন্তঃসত্ত্বা নারী, চিকিৎসক, পুলিশসহ ১০ জনের করোনা শনাক্ত

বাংলাদেশ প্রতিবেদক: নওগাঁয় অন্তঃসত্ত্বা নারীসহ আরও ১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কোভিড-১৯–এ আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক ও পাঁচজন পুলিশ সদস্য রয়েছেন। আজ শুক্রবার সকালে নওগাঁর ডেপুটি সিভিল সার্জন মুনজের-এ মুর্শেদ এ তথ্য নিশ্চিত করেন।

এ নিয়ে নওগাঁ জেলায় করোনা রোগীর মোট সংখ্যা দাঁড়াল ৮০। এর মধ্যে ৫ জন চিকিৎসক, ১৭ জন স্বাস্থ্যকর্মী ও ৮ জন পুলিশ সদস্য রয়েছেন।

ডেপুটি সিভিল সার্জন মুনজের-এ মুর্শেদ বলেন, আক্রান্তদের তথ্য বিশ্লেষণ করে দেখা যাচ্ছে, ৫ পুলিশ সদস্য ও ১ জন চিকিৎসকসহ নতুন আক্রান্ত ১০ জনের মধ্যে ৮ জনই স্থানীয়ভাবে পূর্বে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে যাওয়ায় সংক্রমিত হয়েছেন। নিয়ামতপুর উপজেলায় অন্তঃসত্ত্বা এক নারী সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে ফিরেছেন। এ ছাড়া নওগাঁ শহরের এক ব্যক্তি কীভাবে সংক্রমিত হয়েছেন, এ তথ্য যাচাই করা যাচ্ছে না। তিনি আরও বলেন, শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গে আক্রান্ত ব্যক্তি ও তাঁদের সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

জেলা পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বলেন, এখন পর্যন্ত নওগাঁ জেলা পুলিশের আটজন সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ গুরুতর অসুস্থ হননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments