বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে গাঁজাগাছসহ গাঁজা ব্যবসায়ি আটক

বাউফলে গাঁজাগাছসহ গাঁজা ব্যবসায়ি আটক

অতুল পাল: বাউফলে নিজ বাড়িতে গাঁজা চাষের অপরাধে সাইফুল ইসলাম (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (১৭ মে) সন্ধায় উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মহাশ্রাদ্ধী গ্রামে অভিযান চালিয়ে গাঁজা গাছসহ তাকে আটক করা হয়। সাইফুল ইসলামের পিতার নাম দুলাল হাওলাদার।

বাউফল থানা সূত্রে জানা গেছে, আদাবাড়িয়া ইউনিয়নের মহাশ্রাদ্ধী গ্রামের দুলাল হাওলাদারের ছেলে সাইফুল দীর্ঘদিন ধরে গাঁজা ব্যবসা করে আসছিলো। এক পর্যায়ে অন্য জায়গা থেকে গাঁজা না এনে নিজেই তার বাড়ির মধ্যে থাকা একটি পুকুরের পাড়ে দুটি গাঁজা গাছের চারা রোপন করে। আটকের সময় দুটি গাঁজা গাছই প্রায় ছয় ফুট লম্বা হয়েছিল। ১৭ মে রোববার সন্ধায় গোপণ সংবাদের ভিত্তিতে বাউফল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ ফারুক হোসেনের নেতৃত্বে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মহিবুল্লাহ ও ছালাম অভিযান চালিয়ে সাইফুলকে আটক করে এবং পুকুর পাড় থেকে প্রায় ৬ ফুট লম্বা দুটি গাঁজা গাছ জব্দ করে। উল্লেখ্য, সাইফুল দীর্ঘদিন পর্যন্ত এলাকায় একটি চক্র তৈরী করে গাঁজা বিক্রি করে আসছিল বলে স্থানীওরা জানিয়েছেন। এ ব্যপারে সিনিয়র বাউফল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মোঃ ফারুক হোসেন বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মমামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments