শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে নতুন করে আরো একজন করোনা আক্রান্ত, উপজেলায় মোট আক্রান্ত ৫

কালিহাতীতে নতুন করে আরো একজন করোনা আক্রান্ত, উপজেলায় মোট আক্রান্ত ৫

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে নতুন করে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি উপজেলার বল্লা ইউনিয়নের বল্লা কর্মকার পাড়ায়। তিনি সনাতন (হিন্দু) ধর্মের একজন নারী। বয়স (৪৭)। এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ জনে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাইদুর রহমান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাওয়া আক্রান্ত ওই ব্যক্তির ফোন নম্বরে ফোন করে জানা যায়, আগে থেকেই তার গলায় টন্সিলের সমস্যা ছিল। মাঝখানে সমস্যাটি ভালো হয়ে গিয়েছিল। কয়েকদিন যাবৎ আবার পূণরায় সমস্যা সৃষ্টি হয়ে গলায় ব্যাথা অনুভব করছিলো। এর মধ্যে গত ১২ মে তার মেয়ে, ছেলে এবং ছেলের বউসহ ওই পরিবারের মোট পাঁচ জন সদস্য ঢাকা থেকে গ্রামের বাড়ি বল্লা কর্মকার পাড়া আসে। পরে গত ১৩ মে তিনি স্বপরিবারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তাদের নমুনা পরীক্ষার জন্য দিয়ে আসলে কর্তৃপক্ষ গত ১৪ মে নমুনাগুলো ঢাকার আইপিএইচএ পাঠিয়ে দেন এবং ১৭ মে রাতে নমুনা পরীক্ষার ফলাফল তার একার পজেটিভ আসে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, সোমবার (১৮ মে) দুপুরে আক্রান্ত ওই ব্যক্তির বাড়ীসহ মোট ৫ টি বাড়ী লকডাউন করে দেয়া হয়েছে এবং তিনি হোম আইসোলেশনে থাকেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments