শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে পুলিশ-সাংবাদিকসহ নতুন ৫৪ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে পুলিশ-সাংবাদিকসহ নতুন ৫৪ জনের করোনা শনাক্ত

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে বিআইটিআইডি, সিভাসু, কক্সবাজার মেডিকেলের ল্যাবে নমুনা পরীক্ষায় সাংবাদিক, পুলিশসহ ৫৪ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের মধ্যে নগরীতে আক্রান্ত ২১ জন ও উপজেলায় ৩৩ জন।

সোমবার রাতে এসব তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি জানান, বিআইটিআইডিতে ১২৪ টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ২৭ জনের করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে। নগরীর ২১ জন এবং উপজেলা সীতাকুন্ড, পটিয়া, মিরসরাই, বাঁশখালী, হাটহাজারী ও চন্দনাইশে একজন করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

নগরীর ২১ জনের মধ্যে তিনজন সাংবাদিক রয়েছেন। এদের মধ্যে চ্যানেল টুয়েন্টিফোরের একজন রিপোর্টার ও একজন ক্যামেরাপারসন এবং ইন্ডিপেনডেন্ট টিভির একজন ক্যামেরাপারসন। এই পর্যন্ত চট্টগ্রামে কভিড-১৯ আক্রান্ত সাংবাদিকের সংখ্যা ৬ জন।

অপরদিকে, সিভাসুতে ৭৪ টি নমুনা পরীক্ষার ফলাফলে মোট ২৪ টি পজিটিভ এসেছে কলে জানান সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি।

তিনি আরও জানান, এদের মধ্যে ২২জন চট্টগ্রামের উপজেলার এবং বাকি দুইজন খাগড়াছড়ির বাসিন্দা। উপজেলার ২২ জনের মধ্যে পটিয়ার ৮জন, সীতাকুন্ডের ৭ ও হাটহাজারীর ৬ ও বাঁশখালীর একজন করোনা ভাইরাস সংক্রমিত হয়েছেন।

কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে চট্টগ্রাম জেলার ২৪ টি নমুনা পরীক্ষা হয়। সেখানে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৫ জনের কভিড-১৯ শনাক্ত হয়েছে।

চট্টগ্রামে আক্রান্ত ৫৪ জনের মধ্যে নগর পুলিশের তিন সদস্য রয়েছেন জানান, সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিক। তিনি বলেন, এদের মধ্যে একজন ট্রাফিক সার্জেন্ট, দুইজন কনস্টেবল। এর বাইরে চট্টগ্রাম শিল্প পুলিশের একজন সদস্যও আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।

চট্টগ্রাম জেলায় এই পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৮৪৫ জন। এর মধ্যে সুস্থ হয়ে ফিরেছেন ১১১ জন। এই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৮ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments