শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে করোনা আক্রান্ত একই পরিবারর দুই জন

সিংগাইরে করোনা আক্রান্ত একই পরিবারর দুই জন

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জে সিংগাইরে করোনাভাইরাসে আক্রান্ত একই পরিবারের দুই জন পিতা-পুত্র। জানাগেছে, সিংগাইর উপজেলায় চারিগ্রাম ইউনিয়নের দাশেরহাটি গ্রামের মফিজউদ্দিনের ছেলে মজিবুর রহমান(৫২)। তার ছেলে মুমিনুর রহমান(৩০)নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে। মঙ্গলবার(১৯ই মে) বিকাল ৫ টায় উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা.সেকেন্দার আলী মোল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্যে ও প.প কর্মকর্তা ডা.সেকেন্দার আলী মোল্লাহ জানান,উপজেলার দাশেরহাটি এলাকার একই পরিবারের পিতা ও পুত্র। পিতা মজিবর ডায়বেটিসের চিকিৎসার জন্য বাড়ি থেকে বাবা- ছেলে নিয়মিত ঢাকা যাতায়াত করতো।

এরই মধ্যে বাবা- ছেলের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে সোমবার (১৮ই মে) তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা পাঠাই। মঙ্গলবার(১৯ই মে) দুপুরে পরীক্ষার রিপোর্টে তাদের ২ জনের দেহে করোনা পজেটিভ পাওয়া যায়।

আজ বুধবার বিকেলে সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা দাশেরহাটি মালিপাড়া এলাকায় করোনা আক্রান্ত ওই বাড়িটি পরির্দশন করেন এবং তাদের বাড়ি লকডাউন ঘোষণা করে লাল নিশান দিয়ে চিহ্নিত করে দেন। তাদেরকে নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে এবং তাদের সংস্পর্শে ৩ জনের নমুনা সংগ্রহ করে আজ বুধবার(২০ই মে) পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়েছে। এ দিকে আজ বুধবার(২০ই মে) স্বাস্থ্যকর্মী ২ জন ও উপজেলা জামশা ইউনিয়নের জনৈক এক ব্যক্তির দেহে করোনা পজেটিভ পাওয়া গেছে বলে উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্স সূত্রে জানা যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments