বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসিআইপি আজিজ খানের ঈশ্বরদীতে খাদ্যসামগ্রী বিতরণ

সিআইপি আজিজ খানের ঈশ্বরদীতে খাদ্যসামগ্রী বিতরণ

স্বপন কুমার কুন্ডু: সিআইপি খেতাবপ্রাপ্ত কাতার প্রবাসী ঈশ্বরদীর কৃত্বি সন্তান আব্দুল আজিজ খান নি¤œআয়ের কর্মহীন মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। বুধবার দুপুর বারোটায় দাতব্য প্রতিষ্ঠান আবুল হোসেন খান ও সূর্ঘ্য ভানু ট্রাস্টের ব্যানারে করোনা পরিস্থিতিতে কর্মহীন গরীব ও অসহায় নয় শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। আবুল হোসেন খান ও সুর্য ভানু ট্রাষ্ট্রের চেয়ারম্যান আব্দুল আজিজ খান।
উপজেলার সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া পশুর হাট এলাকায় সামাজিক দূরত্ব মেনে চাল, চিনি, সেমাই, গুঁড়া দুধ ও সাবান এবং নগদ টাকা তিনি নিজ হাতে তুলে দেন। এসময় তিনি বলেন, ‘মানুষের জন্যই মানুষ। অতীতেও মানুষের পাশে সব প্রয়োজনে ছিলাম, এখনও আমার সামর্থ্যের সবটুকু দিয়েই মানুষের পাশে আছি। যতদিন এমন আপদকালীন সময় থাকবে, মানুষের পাশেই থাকব।’
জানা যায়, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি কয়েক দফায় নিম্নবিত্ত, মধ্যবিত্ত ও কর্মহীন অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করে চলেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments