বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

ঈশ্বরদীতে খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

স্বপন কুমার কুন্ডু: করোনা পরিস্থিতিতে ঈশ্বরদীর জয়নগর এলাকায় হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়িয়ে ঈদের সামগ্রী বিতরণ করলেন ‘খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’ এর স্বত্বাধিকার আলহাজ খায়রুল ইসলাম। বৃহস্পতিবার জয়নগর এলাকার চায়ের দোকানদার, রিক্সাচালক, ভ্যানচালক ও দিনমজুরসহ ছোটখাট বন্ধ দোকানদারদের চার শতাধিক পরিবারের মধ্যে চাল, ডাল, আটা, ছোলা, তেল, চিনি, লবন, আলু, পেঁয়াজ, সুজি, সেমাই, মসল্লা, মুড়ি ও সাবানের প্যাকেট বিতরণ করা হয়েছে।
জানা যায়, করোনার শুরু থেকেই তিনি ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করে চলেছেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাঁর বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আলহাজ্ব খায়রুল ইসলাম জানিয়েছেন। তিনি আরো বলেন, আমি কোন রাজনৈতিক ব্যক্তি নই। নির্বাচনে দাঁড়িয়ে জনপ্রতিনিধি হওয়ার সাধও নেই। দেশের এই দূর্যোগে শুধুমাত্র সরকারের উপর নির্ভর না করে প্রত্যেক সামর্থ্যবান মানুষেরই মানবিক মূল্যবোধ থেকে এলাকার মানুষের পাশে দাঁড়ানোর এখনই সময়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments