বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈদে বাড়ি ফিরতে ভূঞাপুর নৌ ঘাটে উত্তরবঙ্গগামী মানুষের ঢল

ঈদে বাড়ি ফিরতে ভূঞাপুর নৌ ঘাটে উত্তরবঙ্গগামী মানুষের ঢল

লতিফ তালুকদার: করোনাভাইরাস সংক্রমণ রোধে গণপরিবহন বন্ধ থাকায় ঈদের ছুটি কাটাতে ভয় আর শঙ্কা নিয়ে বাড়ি ফিরছে মানুষ। বঙ্গবন্ধু সেতু দিয়ে যাত্রী চলাচল বন্ধ থাকায় উত্তরবঙ্গগামী হাজারো মানুষ মারাত্মক দুর্ঘটনার ঝুঁকি নিয়ে ছোট ছোট ইঞ্জিনচালিত নৌকায় যমুনা নদী পাড় হচ্ছে। সুপার সাইক্লোন আম্পানের সতর্কতার কোন তোয়াক্কা না করে ভূঞাপুরের গোবিন্দাসী নৌঘাট দিয়ে গাদাগাদি করে নৌকাযোগে স্বপরিবারে ছোট ছোট শিশু ও নারী-পুরুষ গন্তব্যে যাচ্ছেন। আর এ সঙ্গে যাত্রীদের কাছ থেকে কয়েকগুন বেশি ভাড়া আদায় করছে নৌ মালিকরা। এভাবে নদী পাড় হতে গিয়ে সম্প্রতি নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে তিনজন নিখোঁজ হয়। পরে তাদের লাশ উদ্ধার করে টাঙ্গাইল ফায়ার সার্ভিস।

ভূঞাপুরের গোবিন্দাসী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আল- আমিন জানান, মহাসড়ক দিয়ে লোকজন ট্রাক, মাইক্রোবাস, সিএনজিচালিত অটোরিকশা, ভ্যান ও পায়ে হেঁটে নৌঘাটে ভিড় জমাচ্ছে নদী পাড় হয়ে ওপারে যেতে। পুলিশ সতর্কাস্থায় রয়েছে, যাতে কেউ নৌঘাটে ভিড় জমাতে বা নদী পাড় না হতে পারে।

এদিকে ঢাকা থেকে মটর সাইকেল ও ব্যাক্তিগত যান অথবা প্রাইভেটকার যোগে যাত্রীরা তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments