মাদারীপুরে করোনায় আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩

আরিফুর রহমান: মাদারীপুরে রোববার সকালে করোনা উপসর্গ নিয়ে মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে থাকা এক যুবকের মৃত্যু হয়েছে। আলমগীর হোসেন (২২) নামের ওই যুবক শনিবার করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হয়। তার বাড়ি সদর উপজেলার কেন্দুয়া এলাকায়। মৃতের নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। এর আগে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের হাসউদী গ্রামের তাজিমুল হোসেন (৩৫) নামে ঢাকা ফেরত এক ব্যক্তি শুক্রবার দুপুরে মারা যায়। এ নিয়ে জেলায় মোট ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। তার নমুনা পরীক্ষার ফলাফল এখনো পাওয়া যায়নি।
বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রোববার বিকেলের রিপোর্টে নতুন করে আরো ২১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত হলো ২৩ জন। নতুন শনাক্তের মধ্যে মাদারীপুর সদর উপজেলায় ২ জন, রাজৈরে ১৫ জন, কালকিনিতে ৪ ও শিবচরে ২ জন। এনিয়ে জেলায় মোট করোনা ভাইরাসে শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১২৩ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২৭ জন, শিবচর উপজেলায় ২৯ জন, রাজৈর উপজেলায় ৫০ জন এবং কালকিনি উপজেলায় ১৭ জন।
মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম বলেন, রোববার সকালে সদর হাসপাতালের আইসোলেশনে থাকা একজনের মৃত্যু হয়েছে। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। তার করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কি না।

Previous articleচান্দিনায় করোনা পরিস্থিতি ভয়াবহ
Next articleডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী ও ছেলেও করোনায় আক্রান্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।