ভূঞাপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে করোনার উপসর্গ নিয়ে খাজা নাজিম উদ্দিন তালুকদার নামে (৭৪) এক ব্যক্তি মারা যান । সে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের মৃত চান মাহমুদের ছেলে।

জানা যায়, সোমবার (১জুন ) ভোর রাতে গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। প্রশাসনের হস্তক্ষেপে ইসলামী ফাউন্ডেশনের সহযোগিতায় বিলচাপড়া কবরস্থানে সোমবার দুপুরে তাকে দাফন করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু জানান, মৃত ব্যক্তি ঢাকায় শ্যামলী পিসি কালচারে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিল। সেখানে কর্মরত অবস্থায় সর্দিকাশি ও জ্বরে ভুগছিলেন। গতকাল (৩১মে) সে বাড়িতে আসতে চাইলে তার স্বজনরা ঢাকায় ডাক্তার দেখাতে পরামর্শ দেন এবং গ্রামের বাড়িতে যেতে নিষেধ করেন। কিন্তু সে ডাক্তার না দেখিয়ে নিজেই ফার্মেসী থেকে ঔষধ কিনে খান। রবিবার বেশি অসুস্থতা বোধ করলে রাতে একটি প্রাইভেটকার ভাড়া করে গ্রামের বাড়িতে আসেন এবং একটি ঘরে একাই ঘুমোতে যান। পরে ভোরবেলা তিনি মারা যান। স্থানীয়রা করোনার শংঙ্কায় দাফনে বাধা দিলে পরে প্রশাসনের ‌সহযোগিতায় দাফন সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আসলাম হোসাইন, থানা অফিসার ইনচার্জ মো.রাশিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, স্বাস্থ্যকর্মী, ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তাসহ স্থানীয় লোকজন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মহীউদ্দিন জানান, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Previous articleলিবিয়ায় বাংলাদেশী হত্যার ঘটনায় মাদারীপুরে নিহত পরিবারের পক্ষ থেকে ৩টি মামলা, নারীসহ গ্রেফতার ২
Next articleপাঁচবিবিতে ২৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।