টেকনাফে ৯ হাজার ৮৬০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারি আটক

কায়সার হামিদ মানিক: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-১৫ কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলার খাড়াংখালী এলাকায় অভিযান চালিয়ে প্রায় অর্ধ কোটি টাকার ৯ হাজার ৮৬০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

র‌্যাব-১৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় রোহিঙ্গা মাদক ব্যবসায়ী টেকনাফের হোয়াইক্যং ইউপিস্থ খাড়াংখালী বাজার হতে ২ কিঃমিঃ পশ্চিম দিকে পূর্ব মহেশখালীপাড়া-পশ্চিম মহেশখালীপাড়া ও ফাচারপাড়া গ্রামের তিন রাস্তার মোড়ে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫‘র একটি দল সোমবার বিকাল সোয়া ৪টার সময় উপরোক্ত স্থানে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় র‌্যাব দল তাকে ধরে ফেলে। এসময় দুইজন পালিয়ে যায়।

আটক মাদক ব্যবসায়ী হলো-টেকনাফ উপজেলার লম্বাবিল ঘোনার পাড়া এলাকার মৃত হামিদ হোসেনের ছেলে আবদুল আজিজ (৩২)।

জিজ্ঞাসাবাদে সে জানায়, পলাতক আসামীসহ দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট বহন করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের হাতে থাকা কাপড়ের শপিং ব্যাগ তল্লাশী করে ৯ হাজার ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৪৯ লক্ষ ৩০ হাজার টাকা।

র‌্যাব-১৫’র সহকারী আরও জানান, গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Previous articleকরোনা যাত্রী-মালিক-শ্রমিক চিনবে না: কাদের
Next articleঢাকা মেডিকেলের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরো ২৫ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।